রামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৩ হাজার পরিবার

রামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৩হাজার পরিবার, বৃহস্পতিবার রামগঞ্জ পৌরশহরের শিশুপার্কে জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ মোহাম্মদ শাহজাহান সামাজিক দূরত্ব ও শৃংখলা মেনে ৩ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী উপহার তুলে দেন।
এ সময়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনির হোসেন চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ, মহিলা সদস্য সামশেদ আক্তার, উপজেলা স্বে”ছাসেবকলীগের যুগ্নআহবায়ক সায়েম হোসেন, মো: নোমান হোসেনসহ প্রমূখ। জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ মোহাম্মদ শাহজাহান বলেন জেলার সবগুলো উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৭০ হাজার উপহার সামগ্রী নিম্ম,মধ্যবিত্ত পরিবারের মাঝে প্রদান করেন।
তিনি ব্যক্তিগত তহবিল থেকেও নগদ অর্থ,স্বাস্থ্য সুরক্ষা সুরক্ষার জন্য পিপিই, সাবান,হ্যান্ডস্যানিটাইজার,স্যাবলন, স্প্রে প্রদান করেন। তিনি আরো জানান গত দেড়মাস যাবত লকডাউনে জেলা শহর সহ সবগুলো উপজেলা শহরে জনসচেতনাসহ খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন।
বার্তা প্রেরক
মিজানুর রহমান
রামগঞ্জ, প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন