হোমনায় ইয়াবা-গাঁজার আসরে ভ্রাম্যমান আদালত; চার মাদকসেবীর কারাদন্ড, গুড়া করা ইয়াবা গাঁজা জব্দ

হোমনায় চার মাদকসেবীকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড ও একই সাথে দু’শ টাকা করে অর্থ দন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের বিচারক ও হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন দে গতকাল রবিবার রাতে হোমনা চৌরাস্তা মোড়ে মৃত লাক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে এ সাজা দেন। এ সময় মাদকসেবীদের কাছ থেকে গুড়া করা পাঁচ গ্রাম ইয়াবা, এক প্যাকেট সিগারেট, চার পুরিয়া গাঁজা ও একটি দে’শলাই বক্স উদ্ধার করা হয়েছে।

সাপ্রাপ্তরা হলেন- হোমনা চৌরাস্তা এলাকার লাক মিযার ছেলে মো. আল আমিন (২৬), উত্তর পাড়ার আশাদ মিয়ার ছেলে মো. শাহিন (২২), পৌর এলাকার হরিপুর গ্রামের শুক্কুর আলীর ছেলে মো. নাছির মিয়া (৩৫) ও একই একই গ্রামের মোস্তফা কামালের ছেলে মো. রেজাউল করিম (২০)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুমন দে বলেন, রাত সাড়ে আটার দিকে হোমনা চৌরাস্তার এক বাড়িতে ইয়াবা ও গাঁজার আসর বসছে এমন গোপন খবর পেয়ে ওই বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদকের আসর থেকে উপরোক্ত চারজনকে আটক করাসহ গুড়া করা ইয়াবা ও গাাঁজাসহ একটি দে’শলাই বক্স্র জব্দ করা হয়। পরে চার মাদকসেবী আদালতে দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থণা করলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অপরাধীদেরকে উপরোক্ত সাজা দেয়া হয়।

বার্তা প্রেরক
মোঃ কামাল হোসেন
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন