মেহেরপুরে কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘ভোট ভাঙ্গার কর্মী দরকার নেই ওদের বের করে দেন’… ফরহাদ হোসেন দোদুল

“আপনাদের সফল একজন নেতা হতে হবে বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগের রাজনীতি করতে হবে দেশের উন্নয়ন করতে হবে এবং জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে। মনে রাখবেন যাকে দলে নিবেন সে কোন দলের লোক দলের প্রতি কেমন তার আচার আচরণ এসব দেখে একজনকে দলে নিবেন।

রবিবার দুপুরে মেহেরপুর জেলা কৃষকলীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমনটি বলেন, জনপ্রশাসন মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল। জেলা কৃষকলীগের সভাপতি ও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা মাহাবুব আলম শান্তির সভাপতিত্বে আয়োজিত মতবিনমিয় সভায় মন্ত্রী আরও বলেন, কর্মী যখন তৈরী করবেন দেখবেন তাকে দিয়ে ভোট তৈরী হচ্ছে কিনা। মনে রাখবেন ভোট ভাঙ্গার কর্মী দরকার নেই, তাকে দল থেকে বের করে দেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ফরহাদ হোসেন আরও বলেন, আমাদের মুজিবনগর খ্যাত মেহেরপুর জেলা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর ব্যপক উন্নয়ন হয়েছে। কারণ এর আগে যে দল ক্ষমতায় ছিল তারা মুক্তিযোদ্ধার চেতনায় বিশ্বাস করেনা বলেই মুজিবনগর খ্যাত মেহেরপুরকে উন্নয়ন করতে চায়নি। আজ আমাদের মেহেরপুর অনেক উন্নয়ন হয়েছে  এবং হচ্ছে।

তিনি বলেন আমাদের এখানে আজ ভৈরব নদীর কারণে ২০ থেকে ৩০ হাজার পরিবারের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্নকে বাস্তবায়ন করছেন আমাদের দেশের মানুষের উন্নয়নে। বিএনপি শাসনামল সম্পর্কে তিনি বলেন বিএনপি একটি জঙ্গীবাদি দল ২০০১ থেকে ২০০৬ সালের দিকে বাংলাদেশকে ব্যার্থ রাষ্ট্রে পরিনত করেছিল। মাননীয় প্রধানমন্ত্রীর উপর ১৯বার হামলা চালিয়েছে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে। জননেত্রী শেখ হাসিনার দক্ষতায় আজ আমাদের দেশ ব্যাপক উন্নয়ন হয়েছে। আজ বিশ্বে আমাদের দেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছেন।

অধ্যাপক ফরহাদ হোসেন বলেন আগামী ই্উনিয়ন সহ যে কোন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেবেন সে যদি শত্রুও হয় তাকে জয়যুক্ত করতে হবে। কৃষকলীগের জন্য সব ধরণের সহযোগিত সরকার ও আমাদের আওয়ামী লীগের তরফ থেকে আছে এবং অব্যাহত ভাবে থাকবে। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা কৃথকলীগের সহ-সভাপতি আবুল হাশেম, যুগ্ম সাধারন সম্পাদক আনারুল ইসলাম মিয়া, মশিউর রহমান পলাশ, গাংনী উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আতিয়ার রহামন, গাংনী থানা কৃষকলীগের সহ-সভাপতি অশোকচন্দ্র বিশ্বাস, আজিজুল হক বিশ্বাস, মুজিবনগর উপজেলা কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল, পৌর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাল হোসেন রেন্টু, ধানখোলা ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক কমরেড আঃ ছাত্তার। এসময় জেলার কৃষকলীগের সকল নেতা কর্মী উপস্থিৎ ছিলেন।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন