রাজশাহী বাগমারায় বিদ্যুৎপিষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু

রাজশাহীর বাগমারা ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়পুর মহল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পোলট্রি খামারী শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ওই শ্রমিকের নাম হেলাল উদ্দিন (২৪)। তিনি উপজেলার বড়বিহানালী ইউনিয়নের কহিতপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। হেলাল উদ্দিন পাহাড়পুর মহল্লায় ভবানীগঞ্জে সার ব্যবসায়ী ইসমাইল হোসেনের একটি পোলট্রি খামারে শ্রমিক হিসাবে কাজ করতেন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, হেলাল উদ্দিন প্রতিদিনের ন্যায় আজ রোববার সকালে খামারে আসেন। খামারে ঢোকার সময় সকালে খামার বেষ্টিত লৌহার জাল তারে তিনি জড়িয়ে পড়েন। আগে থেকে ওই জালে বিদ্যুতায়িত থাকায় তার স্পর্শে হেলাল মাটিতে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাকে দেখতে পেয়ে অচেতন অবস্থায় উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা জানান, ওই এলাকায় মুরগীর খামারে শেয়ালের বেশ অত্যাচার। এ থেকে উদ্ধার হতে পোলট্রি খামারীরা ঘেরা লৌহার জাল তারে বিদ্যুৎ ব্যবহার করে। সম্ভাবত ওই তারে এমনটি ভাবে বিদ্যুতায়িত হতে পারে। দুপুরে বাগমারা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় বাগমারা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান, থানার কর্তব্যরত ডিউটি অফিসার (এসআই) সঞ্জিত কুমার।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন