হোমনায় বিদ্যুৎস্পৃষ্টে ১জন নিহত, আহত ১

হোমনায় বাড়ির পাশে রাস্তায় রড কাটার কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে লিটন (৪০) নামের এক রাজ মিস্ত্রি নিহত হয়েছেন। এবং তার সহ কর্মী ফয়সাল (২০) গুরুতর আহত হয়েছেন। নিহত লিটন উপজেলার তাতুয়াকান্দি গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে এবং গুরুতর আহত ফয়সাল একই গ্রামের রাজ মিয়ার ছেলে।
আহত ফয়সালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার ভাষানিয়া ইউনিয়নের আলমপুর গ্রামের হক মিয়ার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

তাদের সহকর্মী ফরিদ মিয়া জানান, ‘লিটনসহ তারা পাঁচ জন আলমপুর গ্রামের হক মিয়ার বাড়িতে রাজমিস্ত্রীর কাজে যান। এদের মধ্যে লিটন ও ফয়সাল রাস্তায় রড সোজা করার কাজ করছিলেন, আমরা ছিলাম ভেতরে। হঠাৎ বিকট শব্দ শুনে বেরিয়ে দেখি তারা দুজন দুদিকে ছিটকে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।’

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, রাস্তার মধ্যে রড সোজা করার সময় ওপরে থাকা পল্লী বিদ্যুতের তাড়ে অসাবধানতা বশত রড লেগে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়। সহকর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন। আরেকজনকে ঢাকায় রেফার করেন। এ ব্যাপারে কারও কোনো অভিযোগ না থাকায় সামাজিকভাবে দাফন কাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বার্তা প্রেরক
মোঃ কামাল হোসেন
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন