গাংনীর পল্লীতে ডিশ ব্যবসায়ীকে পিটিয়ে জখম

মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে ডিশ ব্যবসায়ী রেজা আরেফিন (২১) নামের এক যুবককে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। বুধবার (০৮/০৯/২০২১) রাত সাড়ে ৮টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। রেজা আরেফিন হাড়াভাঙ্গা গ্রামের মাদ্রাসা পাড়ার কামাল হোসেন বিশ্বাসের ছেলে।

ঘটনা সুত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ৮ টার দিকে রেজা আরেফিন স্থানীয় বাগানপাড়ার শিপন এর চায়ের দোকানে বসেছিলাম। এসময় একই এলাকার আব্দুল আজিজের ছেলে শাওন ডিস লাইনের সমস্যার কথা জানিয়ে মোবাইল ফোনে ডেকে নেয়। রেজা আরেফিন বাগানপাড়ার টাইলসের তৈরি বসার স্থান এলাকায় পৌঁছুলে তার ডিস ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বি ফারুক, মশিউর, ওহাব ও শাহীনসহ একটি সঙ্ঘবদ্ধ দল তার ওপর অতর্কিত হামলা করে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং একটু ফাঁকা স্ট্যাম্পে সই করে নেয়। প্রতিপক্ষের এলোপাতাড়ি আঘাতের ফলে সে মারাত্মকভাবে জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়লে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দেন। তবে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বিবেচিত হওয়ায় তাকে ভর্তি রাখা হয়েছে।

স্থানীয় সূত্রে আরও জনা গেছে, ডিস সংক্রান্ত ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। বুধবার (০৮/০৮/২০২১) তারিখ রাতে ডিস ব্যবসায়ীকে কৌশলে ডেকে নিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। এ ঘটনায় প্রতিপক্ষ ফারুক হোসেন এ অভিযোগ অস্বীকার করে জানান, রেজা আরেফিন এলাকার একটি মেয়ের সাথে অনৈতিক কর্মকাণ্ডে ধরা পড়লে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ সালিশের মাধ্যমে তাকে পিটিয়ে জখম করেছে। সেই সাথে ৭০ হাজার টাকা জরিমানা ধার্য করেন। তন্মধ্যে ১৫ হাজার টাকা নগদ প্রদান করেন। বাকি টাকা আগামী এক সপ্তাহের মধ্যে জমা দেবেন মর্মে চুক্তি সম্পাদন করেন। গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, এ ঘটনায় কোনো লিখিত পাওয়া যায়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন