নওগাঁয় ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

নওগাঁর ধামইরহাটে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেনের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা  হয়েছে। তিনি যুদ্ধকালীন কমান্ডার ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলেন প্রায় ৭৫ বছর। বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১ টার  সময় ধামইরহাট সরকারি এমএম ডিগ্রী  কলেজ মাঠে মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন’কে রাষ্ট্রীয় মর্যাদায়  গার্ড অব অনার প্রদান করা হয়।

পরে মালাহার গ্রামে নিজ পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।  তিনি একই এলাকার মৃত রফিক উদ্দিন মন্ডলের ছেলে। জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন বিভিন্ন রোগে  আক্রান্ত ছিলেন। পরে শারিরীক সমস্যার অবনতি হলে তাকে একসপ্তাহ আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। গতকাল মঙ্গলবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন ৷ মৃত্যুকালে দুই ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাজায়  উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, ধামইরহাট থানার  (ওসি) তদন্ত আবদুল গনি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, মেয়র আমিনুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হক সরকার, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুর রউফ, বীর মুক্তিযোদ্ধা অফির উদ্দিন বীর মুক্তিযোদ্ধা জাহিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
স্টাফ রিপোর্টার

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন