আত্রাইয়ে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা বৃদ্ধ আটক

নওগাঁর আত্রাইয়ে ৫ বছরের এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মোজাম্মেল শেখ (৫৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। আটককৃত মোজাম্মেল শেখ মোজা উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভর-তেতুলিয়া গ্রামের মৃত রমজান আলী শেখের ছেলে। আজ মঙ্গলবার সকালে তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেন। থানা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলের দিকে বাড়ির পাশে শিশুটি তার সহপাঠীদের সঙ্গে খেলছিল। শিশুটির মা বাড়ীর মধ্যে কাজ করছিলেন।

এ সময় প্রতিবেশী মোজাম্মেল শেখ জিনিস খাওয়ার জন্য টাকা দিতে চেয়ে ফুসলিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়। বিষয়টি পরিবারের লোকজন জানতে পাড়লে শিশুটির মা গতকাল সোমবার সন্ধায় আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের পর  গতকাল সোমবার দিবাগত রাতে মোজাম্মেল শেখকে তার নিজ বাড়ি থেকে আটক করে আত্রাই থানায় পুলিশ। শিশুটির মা জানান, মেয়ে বাড়িতে আসার পর অনেকটা দুর্বল মনে হচ্ছিল।

এছাড়া প্রশ্রাব করতে গিয়ে প্রচন্ড ব্যথ্যা অনুভব করায় কান্নাকাটি করছিল। এরপর মেয়েকে জিজ্ঞেস করলে বিষয়টি জানায়। আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষণ আইনে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত মোজাম্মেল শেখকে আটক করে আজ মঙ্গলবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। বক্তব্য রেকোর্ডের জন্য শিশুটিকে থানা হেফাজতে রাখা হয়েছে।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন