হোমনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হোমনায় মো.জাকির হোসেন (৩০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার ভাষানিয়া ইউনিয়নের শিবপুর গ্রামের মো. সিদ্দিক মিয়ার ছেলে। আজ বৃহস্পতিবার মৃতের বাড়ির পাশের বট গাছ থেকে তার ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানায়, গতকাল বুধবার রাতে মৃত জাকির হোসেন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এরপর পরিবারের সবাইও ঘুমিয়ে পড়েন। সকালে তাকে ঘরে পাওয়া যাচ্ছে না। পরে ঘরের পশ্চিম পার্শ্বের বটগাছে তার মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা। স্থানীয়রা আরো জানায়, দীর্ঘ দিন যাবত অভাব অনটনের মধ্যে রয়েছে জাকিরের পরিবার। মৃত জাকির হোসেন গ্রামে গ্রামে ঘুরে ফেরি করে প্লাস্টিকের বোতল, টিন ভাঙ্গাসহ অন্যান্য ভাঙ্গারী সামগ্রী সংগ্রহ করে বিক্রি করতো। গত কয়েক দিন যাবত তার তেমন কোনো আয় রোজগার ছিল না। এতে অভাব অনটনের মধ্যে থেকে সে মানসিকভাবে আরো বিষাদগ্রস্থ হয়ে পড়ে। আর্থিক অনটনের কারণে ত্রিশ বছর বয়সেও বিয়ে করা হয়নি তার। স্থানীয়দের ধারণা অভাবের তাড়না থেকে জাকির হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

লাশের সুরুতহাল প্রস্তুতকারী হোমনা থানার উপপরিদর্শক মো. সেলিম চৌধুরী বলেন, বট গাছের ডালায় গলায় ফাঁস লাগানো মাটি থেকে পাঁচ ফুট উপরে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, এ ব্যাপারে মৃতের ছোট ভাই মো. আমির হোসেন বাদী হয়ে থানায় অপমৃত মামলা করেছেন। উদ্ধার মরদেহটি ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বার্তা প্রেরক
মোঃ কামাল হোসেন
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন