পিরোজপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় একরাম হোসেন মোল্লা (২৮) নামে এক মাহেন্দ্র চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ। আজ সকালে পিরোজপুর-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নাজিরপুরের কবিরাজ বাড়ির বাজারের রাস্তার উপর থেকে একরাম হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, একরাম মোল্লা নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের হরিপাগলা গ্রামের মোশারেফ হোসেনের ছেলে।

তিনি পেশায় একজন মাহেন্দ্র চালক ও মোটর মেকারের কাজ করতেন। নিহতের চাচা মো. জামাল উদ্দিন মোল্লা জানান, স্থানীয় ইউপি মেম্বার রাজিব সমদ্দারের ফোন পেয়ে গিয়ে একরামকে ওই বাজারের মসজিদ সংলগ্ন রাস্তার পাশে থাকা তার মাহেন্দ্র গাড়ির নিচে আহত অবস্থায় পায়। সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অতনু মিত্র জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।  নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. আশ্রাফুজ্জামান জানান, তার মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন