ময়মনসিংহ মেডিকেল কলেজের হল থেকে ইন্টার্ন চিকিৎসকের লাশ উদ্ধার

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মিলন হল থেকে চৌধুরী আরেফিন (৩০) নামের এক ইন্টার্ন (শিক্ষানবিশ) চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই হলের ২০৭ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। তার কক্ষে ঘুমের ইনজেকশন পাওয়া গেছে। জানা গেছে, চৌধুরী আরেফিনের নারায়ণগঞ্জের ফতুল্লা থানার চৌধুরী মোস্তফা আলীর ছেলে।

তিনি যশোর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে চলতি বছরের মার্চ মাস থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নশিপ করছিলেন। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার (২৪ আগস্ট) নাইট ডিউটি শেষে সকালে মিলন হলের ওই কক্ষে এসে দরজা আটকে ঘুমান আরেফিন। এরপর সারাদিন রুমের দরজা না খোলায় এবং কোনও সাড়াশব্দ না পাওয়ায় অন্যদের সন্দেহ হয়। খবর পেয়ে সেখানে ছুটে যান হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ সদস্যরা। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকতেই দেখা যায় বিছানায় তার মরদেহ পড়ে আছে।

তখন তার পাশে নেশাজাতীয় ইনজেকশন ও বেশকিছু সিগারেট পাওয়া যায়। তিনি নিয়মিত ঘুমের ওষুধ গ্রহণ করতেন বলে জানা গেছে। ওসি শাহ কামাল আকন্দ আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. জাকিউল ইসলাম বলেন, কীভাবে তার মৃত্যু হলো, সেটি পুলিশের তদন্তে জানা যাবে। তবে তার মৃত্যুতে হাসপাতালের সংশ্লিষ্ট সবাই শোকাহত।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন