বরিশালে নারীর লাশ উদ্ধারের ঘটনায় আরও একজন গ্রেফতার

বরিশালের ভূরঘাটা বাসস্ট্যান্ডে বাসের ছাদে এক নারীর লাশ উদ্ধারের ঘটনায় আরেকজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত বুধবার রাতে জেলার আগৈলঝাড়া উপজেলার আহুতি বাটরা এলাকা থেকে রাকিব মোল্লা (২৯) নামে ওই যুবককে গ্রেফতার করে তারা। এ নিয়ে গৌরনদীর সাবিনা বেগম হত্যা মামলায় দুইজনকে গ্রেফতার করে তারা। এর আগে সাবিনাকে হত্যায় জড়িত থাকার অভিযোগে আব্দুল খালেক মোল্লা নামে আরেকজনকে গত ২১ নভেম্বর গ্রেফতার করে পিবিআই।

তার দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি অনুযায়ী গ্রেফতার করা হলো সহযোগী রাকিব মোল্লাকে। বৃহস্পতিবার বেলা ১২টায় নগরীর রূপাতলী এলাকায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয়ে পুলিশ সুপার মো. হুমায়ুন করিব সংবাদ সম্মেলনে বলেন, আর্থিক লেনদেনের জের ধরে গত ২০ নভেম্বর গৌরনদী পৌরসভার বাসিন্দা সাবিনা বেগমকে বরিশাল নগরীর কাশীপুরে একটি নির্মানাধীন ভবনে ডেকে এনে রড দিয়ে পিটিয়ে হত্যা করে ওই ভবনের কেয়ারটেকার খালেক মোল্লা।

পরে তারা তার লাশ একটি ব্যারেলে ভরে গড়িয়ারপাড় থেকে ভূরঘাটাগামী বাসের ছাদে উঠিয়ে দেয়। পুরো প্রক্রিয়ায় খালেককে সহায়তা করে রাকিব। বাসটি ভূরঘাটা পৌঁছানোর পর ব্যারেলের কোন দাবিদার না পাওয়ায় পুলিশ সেটি উদ্ধার করে। পরে ব্যারেল খুলে সাবিনার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২১ নভেম্বর গৌরনদী থানায় একটি মামলা দায়ের হয়। বুধবার গ্রেফতারকৃত রাকিবকে সংশ্লিষ্ট থাানায় সোপর্দ করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান পিবিআই পুলিশ সুপার মো. হুমায়ুন করিব।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন