তেঁতুলিয়ায় ঋন গ্রহীতা কর্তৃক এনজিও ম্যনেজার আহত থানায় মামলার আসামী গ্রেফতার হয়নি

গ্রীন মাল্টিপারপাস কো-অপারেটিভ লি. এর  ভজনপুর শাখার ম্যনেজার মোছা. সাইফুন নেছাকে মারপিট করে গুরুতর জখম করেছে ঋন গ্রহীতা। এলাকাবাসি উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

১৭ আাগষ্ট সন্ধ্যায় গ্রীন মাল্টিপারপাস কো-অপারেটিভ লি. এর ভজনপুর শাখা ব্যবস্থাপক মোছা. সাইফুন নেছা ভজনপুর বাজারে কিস্তি আদায় করার জন্য যায়। প্রতিদিনের ন্যায় বাজারে ঋণ গ্রহীতা হোমিওপ্যাথিক ঔষধ ব্যবসায়ী গোলাম আজমের দোকানে ঋনের কিস্তি আদায় করতে যায়।  এসময় কিস্তির টাকার পরিবর্তে উল্টো সঞ্চয়ের টাকা ফেরত চায় গোলাম আজম। ম্যানেজার তাকে অফিসে গিয়ে নিয়ম অনুযায়ী হিসাব করে টাকা আনতে বলেন। এতে গোলাম আজম ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে।

এর প্রতিবাদ করায় ম্যানেজার সাইফুন নেছাকে শাররীক ভাবে হেন্থা করে পড়নের কাপড় ছিড়ে শ্লীলতাহানীর চেষ্টায় বাধা দেয়ায় তার নাকে সজোরে আঘাত করে এতে সাইফুুন নেছার নাক দিয়া রক্ত ঝড়তে থাকে। এসময় এলাকাবাসি আশংকা জনক অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। বর্তমানে সাইফুন্নেছা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর দিন সাইফুন্নেছা বাদি হয়ে তেঁতুলিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে। যার মামলা নং ১০ তারিখ ১৮ আগষ্ট ২০২১। মামলা দায়েরের ৪ দিন পার হলেও আসামী এখনো পলাতক রয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, গ্রীন কেয়ার মাল্টিপারপাস কো-অপারেটিভ লি. ভজনপুর শাখার ম্যনেজার মোছাঃ সাইফুন্নেছা বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে এবং আসামী পলাতক রয়েছে তবে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

বার্তা পেরক
জাবেদুর রহমান জাবেদ
তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন