তেঁতুলিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ২

তেঁতুলিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত দুই ও আহত হয়েছে দুইজন। শনিবার দিবাগত রাতে বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কে সদর ইউনিয়নের রণচন্ডী বাজার এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- উপজেলার দেবনগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের মকবুল হোসেনের পুত্র শাহিন হোসেন (৩০), ঝালিঙ্গীগছ গ্রামের আব্বাস আলীর ছেলে জাকির হোসেন (৩০)। আহতরা একই ইউনিয়নের দেবুপাড়া এলাকার আহম্মদ আলীর ছেলে রুহুল আমিন (৩৮) ও পাথরঘাটা এলাকার আনারুল হকের ছেলে আশরাফুল ইসলাম (২৮)।

স্থানীয়রা জানান, যাত্রীবাহী একটি সিএনজি বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে। সিএনজিটি  বাংলাবান্ধা-পঞ্চগড় মহাসড়কের রণচন্ডী বাজারে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রলির পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা চালকসহ ৪জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এসময়  শাহিন ও জাকিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হয়। পঞ্চগড় হাসপাতালে নিয়ে গেলে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সিরাজউদৌলা পলিন  তাদের মৃত্যু ঘোষনা করেন। তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া দূর্ঘটনায় নিহতের বিষয়টি  নিশ্চিত করে বলেন এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বার্তা প্রেরক
জাবেদুর রহমান জাবেদ
তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন