নওগাঁর নিয়ামতপুরে আবারও করোনায় ১ জন ও উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

নওগাঁর নিয়ামতপুরে আবারও করোনায় এক জন এবং  উপসর্গ নিয়ে এক জন মারা গেছেন। করোনায় মৃত ব্যক্তি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের শ্রীমন্তপুর বালুকাপাড়ার শ্রী সুরেশ্বর দাসের ছেলে শ্রী অজিত দাস ডাবলু (৩৫) এবং উপসর্গ নিয়ে মৃত ব্যক্তি একই ইউনিয়নের মধ্যপাড়ার মৃত আসকর আলীর ছেলে ক্বারী নুরুদ্দিন (৭০)।

রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  মেডিক্যাল অফিসার  ডাঃ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেন। তিনি সাংবাদিকদের বলেন, ‘করোনা সংক্রমিত হয়ে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ জুন ভর্তি হয়েছিল ৫দিন হাসপাতালে থাকার পর অবস্থার কোন উন্নতি না হওয়ায় গত ১১ জুন অজিত দাসকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ১৮ জুন সকাল ৭টায় তিনি মারা যান।

অপর দিকে উপজেলার একই ইউনিয়নের মধ্যপাড়ার মৃত আসকর আলীর ছেলে কারী নুরুদ্দিন করোনা উপসর্গ নিয়ে বৃস্পতিবার রাতে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। অবস্থার অবনতি হলে শুক্রবার ১৮ জুন বেলা ১১টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে পৌছেই তিনি মারা যান। এ নিয়ে গত ৭দিনে উপজেলায় করোনা সংক্রমিত হয়ে ৬জন এবং উপসর্গ নিয়ে ৫জনের মৃত্যু হয়।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন