ফেনীর সোনাগাজীতে বাড়ীর উঠানে বজ্রপাতে ভাই-বোনের মৃত্যু

ফেনীর সোনাগাজীতে বাড়ীর উঠানে বজ্রপাতে সাজেদা আক্তার তামান্না  (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রী, আল আমিন (৬) নামে এক শিশুর মৃত্যু ও অপর এক ঘটনায় শিরিন আক্তার (১০) ও আকবর হোসেন (১৫) নামে দুইজন আহত হয়েছে।

রোববার (০৬ জুন) সকাল দশটার দিকে উপজেলার বগাদানা ইউনিয়নের আলামপুর গ্রামের আনু ফরায়েজি বাড়িতে মৃত্যু ও চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামে আহতের ঘটনা ঘটে। মাদ্রাসা ছাত্রী তামান্না আলামুর গ্রামের আনু ফরায়েজি বাড়ির মো. সোলেমানের কন্যা ও কাটাখিলা সামাদিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী।আল আমিন তার ফুফাতো ভাই, চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের মো. বাহার উল্যাহর পুত্র। সে নানার বাড়িতে বেড়াতে এসেছিল।

আহত শিরিন আক্তার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের আবুল কাসেমের কন্যা, আকবর হোসেন একই গ্রামের আবু নাছেরের ছেলে। আহতদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।পুলিশ ও এলাকাবাসী জানায়, সাজেদা আক্তার তামান্না ও তার ফুফাতো ভাই আল আমিন সকাল দশটার দিকে একটি ছাতা নিয়ে তাদের ঘর থেকে পাশের ঘরে যাওয়ার সময় হঠাৎ বজ্রপাতে দুইজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে একই সময় দক্ষিণ চরদরবেশ গ্রামে বাড়ির আঙিনায় কাজ করার সময় বজ্রপাতে শিরিন আক্তার ও আকবর হোসেন আহত হয়। তাদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাজেদুল ইসলাম বজ্রপাতে দুইজন নিহত ও দুইজন আহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন