ধুনটে সাজার আদেশপ্রাপ্ত মাদক কারবারি গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলায় সাজার আদেশপ্রাপ্ত পলাতক আসামী হযরত আলী ধুল্লাকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। হযরত আলী উপজেলার চালাপাড়া গ্রামের হোসেন আলীর ছেলে।শুক্রবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গ্রেপ্তারী পরোয়ানামুলে বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশ অভিযান চালিয়ে চালাপপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, হযরত আলী দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরণের মাদক দ্রব্য বিক্রি করতো। তারই ধারাবাহিকতায় ২০১৫ সালের প্রথম দিকে নিজ এলাকায় মাদকদ্রব্য বিক্রয়কালে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়। ওই মামলায় হযরত আলীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়।

আদালত মামলার অভিযোগপত্র আমলে নিয়ে বিচার কার্য পরিচালনা করেন। বিচারক ২৫ মে হযরত আলীর বিরুদ্ধে ৮মাসের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা ধার্য্য করেন। তবে জরিমানার টাকা পরিশোধ না করলে আরো ৭দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। দন্ডাদেশ পাওয়ার পর মাদক কারবারি হযরত আলী পলাতক ছিল। বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরে আসলে তাকে গ্রেপ্তার করা হয়।\

বার্তা প্রেরক
ফজলে রাব্বী মানু
ধুনট (বগুড়া) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন