ফেনীর ছাগলনাইয়ায় ১৪ কেজি গাঁজা ও ৫১ বোতল ফেনসিডিল উদ্ধার 

ফেনীর ছাগলনাইয়া থানার পূর্ব মধুগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজা এবং ৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‍্যাব। এ সময় মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মো. আমজাদ হোসেন মানিক (২৮)। তিনি ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের পূর্ব মধুগ্রাম এলাকার আহাম্মদ করিমের ছেলে।

রোববার সকালে র‍্যাব-৭, হাটহাজারী (সিপিসি-২) এর সহকারী পরিচালক ও কোম্পানি কমান্ডার মেজর মুশফিকুর রহমানের নেতৃত্বে এক অভিযানে এসব মাদকদ্রব্য ও আসামি গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, হাটহাজারী (সিপিসি-২) কোম্পানি কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পূর্ব মধুগ্রাম এলাকায় পূর্ব মধুগ্রাম দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও আহমদিয়া হাফেজিয়া এতিমখানা এলাকায় অভিযান চালানো হয়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যাক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে আমজাদ হোসেন মানিক নামে  একজনকে গ্রেপ্তার করে। পরে তার সাথে থাকা ১৪ কেজি গাঁজা এবং ৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ধরা হয়েছে ২ লাখ ৩৬ হাজার টাকা।তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনী জেলাসহ দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের শেষে তাকে ফেনীর ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন