কক্সবাজারে শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার পলাতক আসামি জাহাঙ্গীর আলম অস্ত্রসহ আটক

কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া এলাকার শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার পলাতক আসামি জাহাঙ্গীর আলম প্রকাশ বনের রাজা জাহাঙ্গীরকে চট্টগ্রামের বায়েজিদ এলাকা থেকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব ব-৭, চট্টগ্রাম। র‌্যাব জানান, র্যা ব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন ফকিরাবাদ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২৭ মে ২০২১ ইং তারিখ ৩.৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি জাহাঙ্গীর আলম প্রকাশ বনের রাজা জাহাঙ্গীর (৪০), পিতা- জাফর আলম, থানা- পেকুয়া, জেলা-কক্সবাজারকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে নিজ হেফাজতে থাকা ০১ টি এলজি, ০৪ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন সন্ত্রাসীদের নিকট অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

উল্লেখ্য যে, আসামী জাহাঙ্গীর আলম প্রকাশ বনের রাজা জাহাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন, চুরি, ডাকাতি, অবৈধভাবে বন দখল ও বনজ সম্পদ ধ্বংস, অস্ত্র ও হত্যাসহ ০৮ এর অধিক মামলা রয়েছে। সে গত ২৪ এপ্রিল ২০২১ তারিখে বারবাকিয়ায় গহীন পাহাড়ে নেজাম উদ্দিন নামের এক ব্যবসায়ীকে নির্মম ভাবে গুলি করে ও কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব।

বার্তা প্রেরক
মো:জহিরুল ইসলাম
পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন