চেয়ারম্যানের অর্থায়নে কিশোরগঞ্জ আশ্রয়ন প্রকল্পে বিদ্যুৎ সংযোগ

“শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্যে নীলফামারী কিশোরগঞ্জের ৪নং বাহাগিলী ইউপি’র চেয়ারম্যান আতাউর রহমান শাহ্ দুলুর নিজস্ব অর্থায়নে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ৬০টি পরিবারে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার বাহাগিলী ইউপি’র উঁচু সন্ন্যাসী পাড়া গ্রামের আশ্রয়ণে প্রকল্পের বসবাসরত ৬০ জন বাসিন্দাদের জন্য বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগমের প্রধান অতিথির অনুপুস্থিতিতে চেয়ারম্যান আতাউর রহমান শাহ এ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড সদস্য শ্রী গোপাল চন্দ্র, সদস্য মজিবুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন, আশ্রয়নের বসবাসরত নারী-পুরুষ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বাহাগিলী ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় বিদ্যুৎ সংযোগ পাওয়ায় আনন্দে আবেগে আপ্লুত হয়ে পড়েন আবাসনের আবালবৃদ্ধবনিতা সবাই।

আশ্রয়নের বাসিন্দারা বলেন,গত ২৩ জানুয়ারি বিদ্যুৎবিহীন আশ্রয়নের ঘরের চাবি আমাদের মাঝে হস্তান্তর করা হয়। গত কয়েক মাস বিদ্যুৎ না পেয়ে আমরা পরিবার-পরিজন নিয়ে অন্ধকারে কষ্টে ছিলাম। চেয়ারম্যানের সহযোগিতায় আমাদের সেই অন্ধকার দূর হয়ে গেল। জানা গেছে, প্রতিটি পরিবারের জন্য বিদ্যুৎ সংযোগ বাবদ ৩ হাজার ৫শত টাকা খরচ হয়। যা ৬০ টি পরিবারের অনুকুলে মোট খরচ হয়েছে ২ লাখ ১০ হাজার টাকা। আর প্রতিটি পরিবারের জ্বালানি সংকট মেটাতে বন্ধু চুলাও  সরবরাহ করা হবে।

বার্তা প্রেরক
মোঃ লাতিফুল আজম
কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন