মোটরসাইকেলে করে ভাইকে বিমান বন্দর পৌঁছে দিয়ে নিজেরই বাড়ী ফেরা হলো না শিক্ষানবীশ আইনজীবীর

মোটরসাইকেলে করে ভাইকে ঢাকা বিমান বন্দর পৌঁছে দিয়ে নিজেরই বাড়ী ফেরা হলো না একজন শিক্ষানবীশ আইনজীবীর। তাঁর নাম মো. মহিউদ্দিন (৩২)। তিনি চট্টগ্রামের বাঁশখালীর বেলগাও এর বদি আহম্মদের ছেলে। তিনি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও চট্টগ্রাম জেলা জজ আদালতের শিক্ষানবীশ আইনজীবী ছিলেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় চলন্ত মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি চলন্ত গাড়ীর পেছনে ধাক্কা দিয়ে সড়কের ওপরই পড়ে মারা যান।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন জানান, নিহত মহিউদ্দিন ঢাকার দিক থেকে মোটরসাইকেল যোগে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। মোটর সাইকেলের গতি বেশী থাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি চলমান গাড়ীর পেছনে ধাক্কা দেয়। এতে তিনি ধাক্কা খেয়ে সড়কের ওপর পড়ে মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাকে উদ্ধার করে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি আরও জানান, নিহত মহিউদ্দিন তার ভাইকে মোটরসাইকেলে করে ঢাকায় বিমান বন্দরে পৌঁছে দিয়ে আবার মোটরসাইকেলে চট্টগ্রাম ফিরছিলেন। কিন্তু তার বাড়ী ফেরা হলো না। মোটর সাইকেলটি মহিপাল হাইওয়ে থানায় রাখা হয়েছে। যে গাড়ীর পেছনে ধাক্কা লাগে সেটি শনাক্ত করা যায় নি।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন