নওগাঁয় প্রয়াত এমপি ইসরাফিল আলমের জবর দখল করা জমি ফেরতের দাবিতে মানববন্ধন

নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুরে প্রয়াত এমপি ইসরাফিল আলমের জবর দখল করা জমি ফেরতের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে জমি হারানো ভুক্তভোগীরা। ইসরাফিল আলমের মৃত্যুর পরে তার সহধর্মিণী সুলতানা পারভীন বিউটি একই ভাবে জমিগুলো জবর দখল করে রেখেছেন বলে অভিযোগ করেছেন মানববন্ধনে ভুক্তভোগীরা।

সোমবার ১২-ই এপ্রিল  বেলা ১২ টায় রাণীনগর উপজেলার কাশিমপুর রাজবাড়ী সংলগ্ন রাণীনগর-আত্রাই সড়কে ভুক্তভোগীরা এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে। ভুক্তভোগী এবং কাশিমপুর ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সাদেকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন ভুক্তভোগী খলিলুর রহমান, আব্দুল হান্নান, ওমর ফারুক, বাচ্চুসহ আরো অনেকেই।

এ সময় বক্তারা বলেন, নওগাঁ-৬ আসনের প্রয়াত এমপি ইসরাফিল আলম তার গুন্ডা বাহিনী দিয়ে প্রকাশ্য দিবালোকে জোর করে ধান কেটে নিয়ে প্রাচীর দিয়ে আমাদের জমি জবর দখল করে পল্লী শ্রী সমন্বিত কৃষি প্রদর্শণী খামার তৈরি করেন। আমরা বাধা দেওয়ার অনেক চেষ্টা করেছি কিন্তু এমপির ক্ষমতার দাপটে আমাদের সকল প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায়। জমি হারিয়ে অনেকে মৃত্যু বরণ করেছে। অনেকের বিরুদ্ধে মিথ্যা মামলা এখনো চলমান রয়েছে। ইসরাফিল আলমের মৃত্যুর পরে তার স্ত্রী সুলতানা পারভীন বিউটি একই ভাবে জমি জবর দখল করে রেখেছেন। আমরা আমাদের জমি ফেরত চাই।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
নওগাঁ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন