ফেনীতে ফেনসিডিলসহ দুই যুবলীগ নেতাকর্মী গ্রেপ্তার

ফেনীতে ফেনসিডিলসহ দুই যুবলীগ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন- ফেনী পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম নাদিম (২৮) ও যুবলীগ কর্মী রাইসুল ইসলাম (২৫)। তাদের দুইজনের বাড়ী ফেনী পৌরসভার রামপুর এলাকায়। শুক্রবার (০৯ এপ্রিল) রাত ৮টার দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের ফুলগাজী উপজেলার বন্দুয়া সেতু এলাকায় তাদের গ্রেপ্তার করে জেলা ডিবি পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

জানতে চাইলে ফেনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু জানায়, রেজাউল করিম নাদিম সহ দুইজন ফেনসিডিলসহ আটকের বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন। বিষয়টি সত্য হলে পরবর্তীতে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএনএম নুরুজ্জামান জানান, শুক্রবার রাত ৮টার দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের ফুলগাজী উপজেলার বন্দুয়া সেতু এলাকায় একটি নোহা মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হওয়ায় সেটাকে থামানো হয়। গাড়ীতে তল্লাশী করে যুবলীগ নেতা রেজাউল করিম নাদিম ও যুবলীগ কর্মী রাইসুল ইসলামের কাছে দুই বোতল ফেনসিডিল পাওয়া যায়। তিনি জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।আজ শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন