ঘুমের ওষুধ সেবনে গাংনীতে প্রবাস ফেরত যুবকের মৃত্যু

মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর গ্রামে ঘুমের ওষুধ সেবনে এক যুবকের মৃত্যু ঘটেছে বলে জানা গেছে।
সোমবার বেলা সাড়ে ১১টরা দিকে তার মৃত্যু হয় বলে কাজিপুর গ্রামের স্বপন মাষ্টার জানান। মৃত যুবক ঐ গ্রামের মোজাম্মেল হোসেন এর ছেলে মামুন (২০)। জানা যায়,প্রায় বছর দুই আগে সে কাজের উদ্দেশ্যে মালয়েশিয়া যায়। একবছর ঠিক মতো কাজ করার পর ঐ দেশেই তার মানসিক সমস্যা দেখা দিলে কোম্পানী তাকে দেশে ফেরত পাঠায়। দেশে আসার পর বিভিন্ন জায়গায় তাকে পরিবারের পক্ষ থেকে চিকিৎসা করা হলেও তাে মানসিক ভারসাম্য উন্নতি না হলে বাড়িতেই ওষুধ সেবন করে থাকে।

স্থানীয়রা জানান, মামুন কারোর সাথে কথা বললে রেগে যেত আবলতাবল বকাবাকি করতো বলে তার সাথে কেউ কথা বলতে আসতো না। রাস্তা ঘাটে সময় অসময় ঘুরে বেড়াতো। তার অস্বাভাবিক আচরণের কারণে পরিবারের লোকজন পায়ে শিকল দিয়ে বেঁধে রাখতো বলে জানা যায়। মৃত্যুর আগের দিন ৭ মার্চ রবিবার তার অবস্থার অবনতি হলে প্রথমে তাকে কুষ্টিয়া নিয়ে ব্যবস্থা পত্র নিয়ে বাড়ি ফিরে আসে এবং রাতে তার অবস্থার আরও অবনতি হয়।

পরে সকালে (৮মার্চ) গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।কর্তব্যরত চিকিৎসক ডাঃ বিডি দাস জানান, এখানে রোগীকে নিয়ে আসার ১৫ মিনিট পর মারা যায়। ধারণা করা হচ্ছে নির্ধারিত ওষুধ নিয়মানুযায়ি সেবন না করার কারণে এমন ঘটনা ঘটতে পারে। পরিবার থেকেও বলা হচ্ছে সে তার ইচ্ছামতো ওষুধ সেবন করতো কারর কথা শুনতো না বলতে গেলে বকাঝকা করত মারতে যেত।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন