রাজৈরে গৃহবধূকে ধর্ষণচেষ্টা দেবরের বাধা দিলে স্বামীকে মারধর

শনিবার (৬ মার্চ) রাতে মাদারীপুরের রাজৈর উপজেলার শাখারপাড় এলাকায় এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে। ওই গৃহবধূর দাবি, ঘরের মধ্যে একা পেয়ে চাচাতো দেবর রতন মোল্লা তাকে ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় গৃহবধূ রতন মোল্লাকে বাধা দিলে তার সাথে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তি টের পাওয়া পরে গৃহবধূর স্বামী এমায়েত মোল্লা ঘরের মধ্যে ঢুকে রতন মোল্লকে বাধা দিলে তাদের মধ্যে হাতাহাতি হয়েছে। পরে ঘর থেকে বেরিয়ে এসে রতন ও তার লোকজন এমায়েত মোল্লাকে বেধড়ক মারধর করেন। এতে গুরুতর আহত হন এমায়েত মোল্লা। পরে তাকে উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক এমায়েতকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। এমায়েত মোল্লা বলেন, রতন আমার ঘরে ঢুকলে আমার স্ত্রী চিৎকার করে। আমি শব্দ শুনে ঘরে গেলে রতন আমাকে রড দিয়ে মারধর করে।

নির্যাতিতার মা বলেন, আমার মেয়েকে অনেক দিন ধরে ওরা বিরক্ত করে। কাল সুযোগ পেয়ে এ ঘটনা ঘটাইছে।
ভুক্তভোগী গৃহবধূ বলেন, রতন আমার চাচাতো দেবর। আমাকে এক মাস যাবৎ খুব বিরক্ত করছে। কাল আমাকে একা পেয়ে ঘরে ঢোকে। আমার স্বামী আমার চেঁচামেচি শুনে ঘরে আসলে আমার স্বামীকে ও আমাকে রড দিয়ে পেটায়। এ ব্যাপারে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদী জানান, ঘটনা শুনে এক এসআইকে ঘটনাস্থলে পাঠিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন