শিবচরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক, দেশীয় অস্ত্র উদ্ধার

মাদারীপুরের শিবচরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের উপর ভিত্তি করে শুক্রবার (২৬ ফেব্রæয়ারি) গভীর রাতে শিবচর থানার এসআই সুর্দশন কান্তির নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে। পুলিশের উপস্থিতি টের পাওয়ার সাথেসাথে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ডাকাত দলের ৬ সদস্যকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলেন আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মো: শাহিন (২৫), মো: সেলিম বেপারী (৫৫) , এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খাকে (৫২)। এসময় পুলিশের কাছে ডাকাতরা জানায় তাদের সাথে দলের সর্দার সোবাহান (৩৫) ও সবুজ লাইবসহ (৩০) আরো ৫/৬ জনের একটি দল পালিয়ে গিয়েছে। পুলিশ আটককৃত ডাকাতদের কাছ থেকে ৫ টি রাম দা, একটি লোহার পাইপ, ২টি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্স বেøড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ৩টি মোবাইল সেট উদ্ধার করে।

শিবচর থানার ওসি মেরাজুল ইসলাম বলেন, আটককৃত ডাকাতরা ওই মেহগনি বাগানে সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও আমরা ৬ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন