মাদারীপুরে আধিপত্য নিয়ে সংঘর্ষে নিহত এক, আহত দুই

মাদারীপুর সদর উপজেলার পশ্চিম ছিলারচরে শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো দুইজন। নিহত সায়েদ ভূইয়া (৩৮) একই এলাকার সোবাহান ভূইয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকার ফেরদৌস তালুকদার ও রহমান মৃধার সাথে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে দুপুরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয়েছেন অন্তত ৩ জন। তাদের মধ্যে সায়েয় ভুইয়াকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে নেয়ার পথে মারা যান সাইদ।

এছাড়া বাকি আহতদের মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় বেশ কয়েকটি ঘরবাড়ি-ভাংচুর করা হয়। অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলার জন্য ওই এলাকায় এখন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মাদারীপুর সদরের আঙ্গুলকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (আইসি) মো. নাসিরউদ্দিন জানান, দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন