কালকিনিতে সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহত, আহত -২

মাদারীপুরের কালকিনিতে বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে সড়ক দূর্ঘটনায় মুন্সী মো: রেজাউল করিম বারেক (৭৫) নামের একজন বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছে। উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের ধুলগ্রাম নামকস্থানে এ দুর্ঘটনায় আহত হয়েছে ২ জন। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত রেজাউল করিমের বাড়ি কালকিনি পৌরসভার পূয়ালী এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মাদারীপুর আদালতে আসেন ব্যাক্তিগত কাজে কালকিনি পৌর এলাকার পূয়ালী ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা মুন্সী মো: রেজাউল করিম বারেক। সেখান থেকে তিনি মোটরসাইকেলে বাড়ি উদ্দেশ্যে রওনা দিয়ে উপজেলার বালিগ্রাম এলাকার ধুলগ্রাম নামকস্থানে আসলে বিপরিদ দিক থেকে আসা একটি ইটবাহী নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মুক্তিযোদ্ধা মুন্সী মো: রেজাউল করিম বারেক মৃত্যুবরণ করেন।

এসময় অজ্ঞাতনামা দুইজন ব্যক্তি গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য নেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গীয় ফোর্স নিয়ে আসেন উপজেলার ডাসার থানার ওসি মো: হাসানুজ্জামান। সেখান থেকে মোটরসাইকেল ও নছিমনটি জব্দ করেন। ডাসার থানার ওসি বলেন, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল ও নছিমনটি জব্দ করা হয়।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন