শিবচর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

মাদারীপুরের শিবচর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ আওলাদ হোসেন খান বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল শুক্রবার (১২ ফেব্রুয়ারি) তারিখে। ওই দিনে মেয়র পদে অন্য কোন প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রার্থী (নৌকা প্রতীক) মোঃ আওলাদ হোসেন খান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, আসন্ন শিবচর পৌরসভা নির্বাচনে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের মেয়র পদে প্রার্থী মোঃ আওলাদ হোসেন খান। আজ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন থাকায় অন্য কোন প্রার্থী মেয়র পদে না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। এ ছাড়া সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ছিলো তাই আজ তাদের মধ্য প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

৫ম ধাপে আগামী ২৮ ফেব্রুয়ারি শিবচর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা আছে। শিবচরে নির্বাচনে মোট ভোটার ১৭৯১৮ জন। নির্বাচনে কেন্দ্র নয়টি ও ৪৮টি বুথ রয়েছে। পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আসন্ন শিবচর পৌরসভা নির্বাচনেমেয়র পদে অন্য প্রার্থী না থাকায় আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী মোঃ আওলাদ হোসেন খানকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষনা করেছি।

মাসুদ রেজা ফিরোজীঃ মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন