নিখোঁজের ১৩ ঘন্টা পর ফিরে জনগনের ইচ্ছায় নির্বাচনী মাঠে থাকবেন পৌর স্বতন্ত্র মেয়র প্রার্থী

নিখোঁজের ১৩ ঘন্টা পরে ফিরলেন নিজ বাড়িতে মাদারীপুরের কালকিনি পৌর স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ। মাদারীপুরে নির্বাচনী মাঠ থেকে পুলিশের গাড়িতে তুলে ঢাকায় ওবায়দুল কাদেরের সাথে দেখা করতে নিয়ে যাওয়া হয়েছিল বলে জানিয়েছেন এই স্বতন্ত্র মেয়র প্রার্থী। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে কালকিনির দক্ষিন কৃষ্ণনগরে নিজ বাড়িতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

কালকিনির স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ বলেন, কালকিনি থানার ওসির গাড়িতে করে মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে যাই। পরে পুলিশ সুপারের গাড়িতে পুলিশ সুপার ঢাকায় নিয়ে যায়। সেখান থেকে ওবায়দুল কাদেরর সাথে দেখা করতে হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্বাচন থেকে সরে দাঁড়াতে বললেও জনগনের ইচ্ছায় নির্বাচনী মাঠে থাকার কথা জানান সবুজ।

এর আগে কালকিনি পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজকে শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে মাদারীপুরের পুলিশ সুপার ডেকে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ হয়ে ছিলেন। এই ঘটনার প্রতিবাদে সন্ধ্যায় সবুজ সমর্থকরা সবুজের মুক্তির দাবিতে থানা ঘেরাও করে। এসময় বিক্ষুদ্ধরা কালকিনির বিভিন্ন সড়কে টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে সড়ক অবরোধ করে যোগাযোগ বন্ধ করে দিয়ে ছিলেন। একপর্যায় পুলিশ ও আওয়ামীলীগ সমর্থকদের সাথে সবুজের সর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে করে কমপক্ষে ৩০ জন আহত হন।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন