ফেনীতে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন,গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সংক্রান্ত সংবাদ সম্মেলন

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহার হিসেবে ফেনীতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সংক্রান্ত এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে ফেনী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান। উল্লেখ যে, ফেনীতে ১২৫ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ ও জমি প্রদান ২৩ জানুয়ারি শনিবার উদ্বোধন করা হবে।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আগামী ২৩ জানুয়ারি শনিবার সকাল সাড়ে ১০টায় একযোগে দেশের সকল উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ ও জমি প্রদান শুভ উদ্বোধন করবেন। এ উপলক্ষে ফেনী সদর উপজেলায় ৪০টি, সোনাগাজী উপজেলায় ৩৫টি, দাগনভূঁঞা উপজেলায় ৩০টি, ফুলগাজী উপজেলায় ২০টি, মোট ১২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসনের লক্ষ্যে গৃহ নির্মাণ করে কবুলিয়ত দলিল, নামজারি খতিয়ান, ডিসিআর ও ঘর প্রদানের সনদ বুঝিয়ে দেয়া হবে।

সংবাদ সম্মেলনে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আজগর আলী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. গোলাম জাকারিয়া, সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, জেলা আনসার কমান্ড্যান্ট জানে আলম সুফিয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন