ঠাকুরগাঁওয়ে জেলা ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরন

‘কারো পৌষ মাস, কারো সর্বনাশ’। শীতকাল ধনীদের কাছে অনেক সুখকর সময় মনে হলেও দুস্থ অসহায় ‍মানুষের কাছে সর্বনাশই। কারণ, শীতকাল এলেই ধনী বা মধ্যবিত্তরা মধ্যে বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধুম পড়ে যায়। আর যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ।

বরাবরের মতো এবারও এসব অসহায় ও দুস্থ মানুষের পাশে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছে অনুপ দত্ত। এরই অংশ হিসেবে শনিবার সন্ধ্যায় ৭০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। ছাত্রলীগের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত ও অসহায় দুস্থ মানুষের হাতে কম্বল বিতরণ করেন ছাত্রলীগ নেতা অনুপ দত্ত। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা স্বপ্নময় অধীকারি,পিযুষ কান্তি সরকার,অন্তর কুমার রতন,অপুর্ব কুমার রায়,স্বপন ও কুষান কুমার মহন্ত,তনু,উৎসব,স্বাধীন সহ অর্ধশতাধীক নেতা কর্মি।

এ সময় অসহায় শীতার্ত ব্যক্তিরা বলেন, এই শীতে আমাদের মতো নিঃস্ব লোকদের চলতে ফিরতে অনেক সমস্যা হয়। শীতবস্ত্র বিতরণের মাধ্যমে আমাদের অনেক উপকার হয়। এ বিষয়ে অনুপ দত্ত বলেন, ঠাকুরগাওয়ে প্রচুর শীত জেঁকে বসেছে। এই শীতে গরীব-অসহায়দের প্রচুর সমস্যা হয়। তাই আমরা ছাত্রলীগের পক্ষ থেকে গরীব-অসহায়দের মাঝে কম্বল বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। আজকে আমরা বেশ কয়েকটি স্থানে ৭০ টি পরিবারের মাঝে কম্বল  বিতরণ করেছি। এ কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হবে।

বার্তা প্রেরক
তনয় কুমার
স্ট্যাফ রিপোর্টার

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন