নরসিংদীর রায়পুরায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ১

পূর্ব বিরোধের জের ধরে নরসিংদীর রায়পুরায় প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে গুরুতর আহত হয়েছে আব্দুর রহিম নামে এক ক্ষুদ্র ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুরে রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের আদিয়াবাদ দক্ষিণপাড়া গ্রামে।

জানা গেছে, জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের চিহ্নিত সন্ত্রাসী রফিক মিয়া, মাদক ব্যবসায়ী এমরান হোসেন, ইয়াবা ব্যবসায়ী একরাম মিয়া গংদের সাথে আব্দুর রহিমদের পূর্ব বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুরে আব্দুর রহিম তার নিজ বাড়ী থেকে হাসনাবাদ বাজারে তার দোকানে যাবার পথে একই গ্রামের মহি উদ্দিনের বাড়ীর সামনে পৌছলে পূর্ব থেকে উৎপেতে থাকা প্রতিপক্ষ সন্ত্রাসী রফিক মিয়া, মাদক ব্যবসায়ী একরাম মিয়া ও এমরান মিয়া দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রহিমের উপর অতর্কিত হামলা চালায়।

তারা রহিমকে এলোপাতারিভাবে শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে এবং তার সাথে থাকা নগদ ৩৬ হাজার টাকা লুট করে পালিয়ে যায়। এসময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। আহত রহিমের ছোট আব্দুল্লাহ মিয়া রায়পুরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ এব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিবে বলে আশ্বাস প্রদান করেন।

বার্তা প্রেরক
মোঃ নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন