সাথিঁয়ায় শেখ মুজিবুর রহমানে ভাস্কর্য  ভাঙ্গার হুমকি ও ধর্মীয় উগ্রবাদ জঙ্গীবাদ বিরোধি মানব বন্ধন

পাবনার সাথিঁয়া উপজেলায় বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার হুমকি ও ধর্মীয় উগ্রবাদ,জঙ্গীবাদ বিরোধি মানব বন্ধন অনুষ্ঠিত হয়। ১ লা ডিসেম্বর রোজ মঙ্গলবার সাথিঁয়া থিয়েটার এর আয়োজনে  মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া সাথিঁয়ার  অভিভাবক স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট শামসুল হক টুকু এমপি মহোদয় এবং স্হানীয় জনপ্রতিনিধি ও সাধারন মানুষ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে শামসুল হক টুকু এমপি মহোদয় বলেন -বঙ্গবন্ধু জীবন দিয়ে  পৃথীবির বুকে লাল সবুজের পতাকার অবস্হান দিয়েছেন , তিনি বাংলাদেশের জাতির পিতা, তিনি দেশের রুপকার, তার সর্ম্পকে যাই বলি তা কম বলা হবে। তাই তার ভাস্কর্য ভাঙ্গার যারা হুশিয়ারী দিয়েছেন তাদেরকে কখনও দেশে ঠাঁই হবেনা। ভঙ্গিবাদ উগ্রবাদীদের এ সোনার বাংলায় ঠাই হবেনা। এ সময় তিনি হুশিয়ারীর সাথে বলেন জঙ্গি উগ্রবাদী আওয়ামীলীগ সরকার কখন সহ্য করবে না।

তাই দেশের জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাকে কঠোর হাতে দমন করবে আওয়ামীলীগ সরকার। তিনি আরো বলেন বঙ্গবন্ধু আমাদেরকে যে স্বপ্ন দেখিয়েছেন, সে স্বপ্ন জননেএী শেখ হাসিনার হাত ধরে আওয়ামীলীগ সরকার স্বপ্ন পূরনে অঙ্গিকার বদ্ধ। এ সময় তিনি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবাইকে স্বাস্হ্য বিধি মেনে চলাচল করার নির্দেশ দেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন