নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যানের চাপায় সিএনজি যাত্রী নিহত, আহত ৫

নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যানের চাপায় শফিকুল ইসলাম (৩২) নামের এক সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন সিএনজিটির চালকসহ আরও পাঁচজন। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ইটাখোলা-মঠখোলা সড়কের শিবপুর খাদ্যগুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিবপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশাটি ইটাখোলার দিকে যাচ্ছিল। সিএনজিটি খাদ্যগুদাম এলাকায় ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পিকআপ ভ্যানটির চাপায় ঘটনাস্থলেই ওই সিএনজির যাত্রী শফিকুল ইসলাম নিহত এবং মাসুদ মিয়া (৩৫), মাহমুদুল হাসান (২৮), মো. রাশেদ (২৭), মো. হান্নান (৩৫) ও জহিরুল ইসলাম (৪৫) আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত শফিকুল ইসলাম মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের চন্দনপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি সদর উপজেলার পাঁচদোনা এলাকার একটি টেক্সটাইল মিলের কর্মী ছিলেন। শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শফিকুল ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি জব্দ করা গেলেও এর চালক পলাতক।

বার্তা প্রেরক
মো: নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন