মৃত্যুর কাছে হার বনদস্যুদের গুলিতে আহত নজির হাওলাদারের পরিবারকে ১ লক্ষ টাকা সহায়তা প্রদান

মৃত্যুর কাছে হেরে যাওয়া বনদস্যুদের গুলিতে আহত নজির হাওলাদারের অসহায় পরিবারকে ১ লক্ষ টাকা সহায়তা প্রদান। সাত বছর মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে গত ২৭ শে অক্টোবর পৃথিবী ছেড়ে বিদায় নেয় সুন্দরবনের বনদস্যুদের গুলিতে আহত বাগেরহাট জেলার শরনখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামের বাসিন্দা নজির হাওলাদার। দীর্ঘদিন পঙ্গু জীবন যাপন করার পর খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত (২৭ অক্টোবর) রাত সাড়ে ১১টায় মৃত্যু হয় তার।

নজির শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামের সফিজ উদ্দিন হাওলাদারের ছেলে। তিন সন্তানের জনক ৪০ বছর বয়সী নজির সুন্দরবনে মাছ ধরে সংসার চালাতেন। সাত বছর আগে বনদস্যুদের গুলিতে সবকিছু স্তব্ধ হয়ে যায়। এরপর থেকে ভিক্ষা করেই চলতো নজিরের সংসার। কিন্তু নিয়তির নির্মম পরিহাস মহান আল্লাহ পাকের ডাকে সাড়া দিয়ে চিরতরে চলে যান একটি অসহায় পরিবারের উপার্জন কর্তা এই নজির হাওলাদার তার মৃত্যুর পর থেকে অসহায় পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েন।

বিষয়টি আমলে নিয়ে মানবিক দৃষ্টি থেকে পুলিশ সুপার মহোদয়ের পক্ষ থেকে ১০০০০ দশ হাজার,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আজমল হোসেন মুক্তার পক্ষ থেকে ১০০০০ দশ হাজার,মৎস্য ব্যবসায়ি বাবুল ও মোশাররফের পক্ষ থেকে ৬০০০০ সাড় হাজার,১ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন খানের পক্ষ থেকে ২০০০০ বিশ হাজার মোট ১ লক্ষ টাকা নগদ মৃত্যু নজির হাওলাদারের স্ত্রী লাকি বেগমের হাতে আজ সন্ধ্যায় তুলে দেন শরণখোলা থানার অফিসার ইনচার্জ জনাব সাইদুর রহমান ও শরনখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আজমল হোসেন মুক্তা,ইউপি সদস্য মোঃ জাকির হোসেন খান, ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আফজাল চাপরাশি প্রমূখ।

বার্তা প্রেরক
মোঃ নাজমুল ইসলাম সবুজ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন