ঈশ্বরগন্জে নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ

ময়মনসিংহের ঈশ্বরগন্জে নবম শ্রেণির ছাত্রী (১৬) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছে। বিষয়টি নিয়ে শনিবার রাতে ওই ছাত্রী থানায় অভিযোগ দায়ের করে।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের একটি গ্রামের রিকশা চালকের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে মাহমুদুল্লাহ (১৮) নামের এক বখাটে জোর পূর্বক ধর্ষণ করেছে । মাহমুদুল্লা পাশের বুলসোমা গ্রামের আব্দুল মন্নাছের ছেলে । ওই ছাত্রী জানায়,বিদ্যালয় থেকে অ্যাসাইনমেন্ট দেওয়ায় তা বুঝতে প্রতিবেশী বড় ভাই সর্ম্পকের মাহমুল্লাহ্র দ্বারস্থ হয়। গত বুধবার মাহমুদুল্লাহ তাদের বাড়িতে গেলে এখন নয় রাতে বুঝিয়ে দেবে। এ কথা বলে চলে যায়। পড়ে মাহমুদুল্লাহ ওই ছাত্রীর পরিবারের মোবাইল ফোন করে অ্যাসাইনমেন্ট নিয়ে তার কাছে রাতে যেতে বলে। রাত সাড়ে নয়টার দিকে যাওয়ার পথে আগে থেকে ওৎপেতে থাকা মাহমুদুল্লাহ ছাত্রীটিকে ধান ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলীকে জানালে বিচারের আশ্বাস দেয়। ওই অবস্থায় তিন দিন পেরিয়ে গেলেও কোন বিচার না পাওয়ায় ছাত্রীটি আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের পক্ষ থেকে ছাত্রীটিকে বুঝিয়ে শনিবার রাতে মাহমুদুল্লার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে।

বিষয়টি জানার জন্যে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলীর মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা প্রেরক
আজহারুল ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন