ফেনীতে হার্ট ফাউন্ডেশনের নির্বাচনে সাত্তার – বাহার একক প্যানেলের মনোনয়নপত্র জমা

 

ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এন্ড রিসার্চ ইনস্টিটিউটের কার্যকরি কমিটির নির্বাচনে একক প্যানেল জমা পড়ায় শেষ পর্যন্ত ভোটাভুটির প্রয়োজন পড়ছেনা।গত বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নুরুল আমিন খানের কাছে আবদুস সাত্তার ও বাহার উদ্দিন বাহার নেতৃত্বাধীন ৩৩ সদস্যের প্যানেল মনোনয়নপত্র জমা দেন। উল্লেখিত প্যানেলকে নির্বাচিত ঘোষণা করা এখন সময়ের ব্যাপার মাত্র।

 

জানা গেছে, কমিটিতে আবদুস সাত্তারকে সভাপতি পদে রেখে সাধারণ সম্পাদক পদে বাহার উদ্দিন বাহার নতুন মুখ। তিনি ফেনী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য। সহ-সভাপতি পদের আবদুর রহমান বি.কম, আ.ক.ম সাহেদ রেজা শিমুল ও এএসএম নুর উদ্দিন বাবুল অপরিবর্তিত রয়েছেন। দুটি যুগ্ম-সম্পাদক পদের একটিতে চৌধুরী আহম্মদ রিয়াদ আজিজ রাজিব স্থান পেয়েছেন। তিনি জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। এ পদে অপর প্রার্থী খুরশিদ আলম বাবুল। জনসংযোগ সম্পাদক পদে তোফাজ্জল হোসেন ছুট্টু, কোষাধ্যক্ষ পদে এম.এস হাসান জুয়েল ও যুগ্ম-কোষাধ্যক্ষ ফরিদ আহাম্মদ ভূঁইয়া পূনরায় প্রার্থী হন। এছাড়া ২৩ সদস্য পদে ১৩ জন করে নতুন করে স্থান পেয়েছেন। এ পদে প্রার্থীরা হলেন ডা: তবারক উল্যাহ চৌধুরী বায়েজীদ, মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ডা: গোলাম ছরওয়ার বাহার, মো: আবুল কাশেম, জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, মো: হারুন মজুমদার, মুহাম্মদ নাসিরুদ্দিন, পেয়ার আহম্মদ, মো: মজিবুল হক, হারুন অর রশিদ মজুমদার, সাহেদ উদ্দিন মিল্লাত, মোতাহারুল করিম চৌধুরী কাউছার, আনোয়ার হোসেন ভূঁইয়া, সৈয়দ জহির উদ্দিন আকবর, প্রীতিময় পোদ্দার, আখতার হোসেন চৌধুরী, আবুল হাসান, মোহাম্মদ নুরুল করিম, এডভোকেট পার্থ পাল চৌধুরী, আবু নাছের চৌধুরী কচি, মনোয়ারা বেগম রানী, মহিনুর জাহান লাভনী, সাইফুদ্দিন আহমেদ জিতু।

 

নির্বাচন কমিশন সূত্র জানায়, ৭ নভেম্বর শনিবার মনোনয়নপত্র বাছাই ও তালিকা প্রকাশ, ৯ নভেম্বর সোমবার মনোনয়নপত্র/ প্রার্থী তালিকা সম্পর্কে আপত্তি দাখিল, ১০ নভেম্বর মঙ্গলবার মনোনয়নপত্র/ প্রার্থী তালিকা সম্পর্কে আপত্তি শুনানী অনুষ্ঠিত হবে। ১২ নভেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র/ প্রার্থী তালিকা চূড়ান্তভাবে প্রকাশের দিন একক প্যানেলে প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হতে পারে।

 

সাধারণ সম্পাদক প্রার্থী বাহার উদ্দিন বাহার জানান, পুরোনোদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নতুনদের সমন্বয়ে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে সেবার মান বাড়াতে আরো গতিশীল করা হবে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন