হিফজুল কোরআন পরীক্ষার মেধা তালিকায় তৃতীয় স্থানে ঈশ্বরগঞ্জের কবির

কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ড “বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ” এর অধীনে হিফজুল কোরআন পরীক্ষায় সারা বাংলাদেশের মধ্যে তৃতীয় স্থান অর্জন করে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার হাফেজ মোঃ কবির হোসেন।

কবির ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়ন এর দূর্গাপুর গ্রামের মোঃ আব্দুল লতিফের ছেলে। আব্দুল লতিফের ৫ ছেলের মধ্যে কবির সবার ছোট।সে ২০২০ সালের বোর্ড পরীক্ষায় দূর্গাপুর গ্রামে অবস্থিত মোহাম্মদীয়া নূরানী ও হাফেজিয়া মাদ্রাসা থেকে অংশগ্রহণ করে।গত ৫ ই আগষ্ট উক্ত পরীক্ষাটি অনুষ্ঠিত হয়।যার কেন্দ্র ছিলো অত্র উপজেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান “জামিয়া গাফুরিয়া ইসলামপুর”।জানতে চাইলে কবিরের বড় ভাই মোঃ আশরাফুল ইসলাম বাবুল বলেন, কবির ছোটকাল থেকেই মেধাবী, পড়াশোনার প্রতি তার অনেক আগ্রহ।তার সাফল্যের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

কবিরের শিক্ষক এবং মোহাম্দীয়া নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার মোহতামিম মাওঃ রফিকুল ইসলাম বলেন, কবিরকে নিয়ে আমরা প্রথম থেকেই আশাবাদী ছিলাম। আল্লাহ তাআলার শুকরিয়া তিনি আমাদের নিরাশ করেননি। পাশাপাশি কবিরকেও ধন্যবাদ সে অনেক পরিশ্রম করে আমাদের মুখ উজ্জ্বল করেছে। পাশাপাশি তিনি আরো বলেন, আমাদের প্রতিষ্ঠান যেন সব সময় এরকম সুনাম বয়ে আনতে পারে তার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। এদিকে কবির এবং তার প্রতিষ্ঠানের সাফল্যে এলাকাবাসী খুবই আনন্দিত। আগামী শনিবার ৩ রা সেপ্টেম্বর এলাকাবাসীর পক্ষ থেকে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বার্তা প্রেরক
আজহারুল  ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন