প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সুজানগর উপজেলা যুবলীগের দোয়া মাহফিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে পাবনার  সুজানগর উপজেলা  যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বাদ জোহর সুজানগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে  মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক  মুহঃ সাইদুর রহমান সাঈদ,পাবনা জেলা যুবলীগের সদস্য মাহবুবুল আলম সুমন,  সুবল সাহা ও সামিউল আলিম রনি,যুবলীগ নেতা  সরদার রুহুল আমিন, মোঃ সাচ্ছু হোসেন,  রাকিবুল হাসান রতন,  রাকিব হাসান শাহীন,   জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান ও মাহমুদুল হক শুভ প্রমুখ।

এসময় উপজেলা যুবলীগের সভাপতি  সরদার রাজু আহমেদ বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের দিকনির্দেশনায় উপজেলা  যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের ফলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ বলেন, যার জন্ম না হলে একটা লাল সবুজের বাংলাদেশ পেতাম না, সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলার মানবতার মা। জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তিনি।

বার্তা প্রেরক
রাসেল মাহমুদ
পাবনা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন