মানিকগঞ্জের কৃষ্ণপুরে প্রধানমন্ত্রীর  জন্ম দিন পালিত 

Exif_JPEG_420

মানিকগঞ্জের কৃষ্ণপুর ইউনিয়নের রাজিবপুর বাজারে বিকালে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফিরাত কামনা করা হয়। একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া ও মিলাদের পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় কুয়েত প্রবাসী মোঃ আনোয়ার হোসেন  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

এ সময়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – মানিকগঞ্জ সদর উপজেলার উপজেলা চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হোসেন, এছাড়াও কৃষ্ণপুর ইউনিয়ন আ,লীগ সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, কৃষ্ণপুর ইউনিয়ন আ,লীগ সাধারণ  সম্পাদক ও কৃষ্ণপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ বিপ্লব হোসেন সেলিম, সাবেক চেয়ারম্যান আঃ হামিদ চান্দু, বীরমুক্তিযোদ্ধা মোঃ আঃ হামিদ, জেলা শ্রমিকলীগের সড়ক সম্পাদক আঃ রহমান, কৃষ্ণপুর বাজার বনিক  সমিতির সভাপতি মোঃ রেজাউল করিম,কৃষ্ণপুর ইউনিয়ন ট্রাক চালক সমিতির সভাপতি মোঃ আঃ রব, বাবুল পীর সাহেব, ডি,আর,কে নবীন সংঘের সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন,  কৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক শাহাজাদা পারভেজ  প্রমুখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন