বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের আংশিক কমিটি অনুমোদন ও আলোচনা সভা

সিরাজগঞ্জে কামারখন্দ উপজেলার পাইকোশা বাজার চত্বরে ২নং ঝাঐল ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তিলীগের আংশিক কমিটি অনুমোদন  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, বিকাল ৫.০০ টায় মোঃ আব্দুল কুদ্দুস আকন্দ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আমিনুল ইসলাম, সভাপতি, প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি, সিরাজগঞ্জ। প্রধান আলোচক ছিলেন- আল আমিন বিশ্বাস, সভাপতি এবং  ও মোঃ সোলাইমান সরকার, সাধারণ সম্পাদক,  বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তিলীগ, সিরাজগঞ্জ জেলা শাখা। এছাড়া বক্তব্য রাখেন আব্দুল মোতালেব হোসেন মানিক, সভাপতি, বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তিলীগ, কামাখন্দ উপজেলা শাখাসহ আরো প্রমূখ।

প্রধান আলোচক বক্তব্যে বলেন- বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ একটি  কর্মীনির্ভর দল। তৃণমুল নেতাকর্মী সংগঠিত থাকলে কোন অপশক্তিই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ জানাতে পারবে না। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের পাশে থাকার আহ্বান জানান তিনি।

২৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়। মো আঃ কুদ্দুস আকন্দ মেম্বারকে-সভাপতি, মোঃ ফাহিম পারভেজ -সাধারণ সম্পাদক ও মোঃ আবু সাইদ-সাংগঠনিক এবং অন্যাদের কে সাধারন সদস্য করে আংশিক কমিটি অনুমোদন করা হয়।

বার্তা প্রেরক
ইয়াছিন কবির
কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন