দৌলতপুরে ভূমি কর্মকর্তাদের অপসারণসহ শাস্তির দাবীতে মানববন্ধন

মানিকগঞ্জের দৌলতপুরে সরকারী ঘর দেয়ার কথা বলে ঘুষ গ্রহণের অভিযোগে ইউনিয়ন ভুমি অফিসের তহশিলদার রাজা মোল্লা এবং এসিল্যান্ড জুয়েল আহমেদের চাকুরী থেকে অপসারণসহ তাদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

শনিবার দুপুরে উপজেলার নিরালী বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, এড. আরশেদ মৃধা , যুবলীগ নেতা তারেক হাসান, এড. মোরশেদ আলম মুকুল, কৃষকলীগ নেতা আল রাশেদ, এড. আমীনুল ইসলাম দুলাল, ভুক্তভোগী রফিকুল ইসলাম এলাহী, হাকিম মিয়া, নাসির উদ্দিন, সালেহা বেগম প্রমূখ।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, সরকারী ঘর দেয়ার কথা বলে ধামশ্বর ও কলিয়া ইউনিয়ন তহশিলদার রাজা মোল্লা এবং এসিল্যান্ড জুয়েল আহমেদ দরিদ্র মানুষদের নিকট থেকে ঘুষ নিয়েছেন। ঘুষ গ্রহণের অভিযোগে ভুক্তভোগীরা তহশিলদারের বিরুদ্ধে আদালতে মামলা ও এসিল্যান্ডের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিলে দূর্ণীতিবাজ তহশিলদার উল্টো মামলার আইনজীবি ও যুবলীগনেতা এড. ফয়জুল ইসলাম নাজমুলের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজী মামলা দেন ও সন্ত্রাসী দিয়ে তাকে হত্যার চেষ্টা চালান।

অবিলম্বে আইনজীবির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা চাঁদাবাজী মামলা প্রত্যাহার ও দূর্ণীতিবাজ ভূমি কর্মকর্তাদের শাস্তির দাবী জানান তারা।

বার্তা প্রেরক
আল মামুন 
মানিকগঞ্জ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন