পাবনায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও ছাত্র ফেডারেশন কে নিয়ে বাজে মন্তব্য ও কটুক্তি করায়, প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও ছাত্র ফেডারেশন কে নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে বাজে মন্তব্য ও কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেন পাবনার সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের উক্ত কমিটির বিভিন্ন নেতাকর্মী।

জানা যায়, হাটখালী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মো. মজিদ শেখের ছেলে, মো. সাগর শেখ ও মৃত হাচেন শেখের ছেলে, মো. মিলন শেখ তাদের নিজ নিজ ফেসবুকে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও ছাত্র ফেডারেশন কে নিয়ে বাজে মন্তব্য করেন। সাগর শেখ তার ফেসবুকে উক্ত কমিটি অনুমোদন বিহীন ও ভুয়া সংগঠন বলে উল্লেখ করেন। মিলন শেখ উক্ত কমিটিতে জড়িত থাকা নেতাকর্মীদের কে জামাত শিবির বলে আক্ষা দেন এবং এই কমিটিতে থাকা নেতাকর্মীকে জারজ সন্তান বলেও মন্তব্য করেন। এবং হাটখালী ইউনিয়নের আওয়ামী লীগ ও যুবলীগ  নেতাকর্মীর সম্পর্কেও বাজে মন্তব্য করেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর)  সামাজিক যোগাযোগমাধ্যমে বাজে মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ হয়। সমাবেশে উক্ত কমিটির বিভিন্ন নেতাকর্মী বক্তব্য দেন। উক্ত কমিটির সুজানগর উপজেলা  শাখার সাবেক সভাপতি মাহবুবুর রহমান সুপ্ত  বলেন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ও দর্শন দেশব্যাপী প্রচার ও প্রতিষ্ঠার জন্য কার্যক্রম শুরু করে। ২০১৮ সালে উক্ত কমিটির ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা সহ বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন এম.পি, মন্ত্রী শুভেচ্ছা বাণী দেন। এবং এ সংগঠন বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত যাহার নিবন্ধন নং০০১। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট থেকে বঙ্গবন্ধুর নাম ব্যবহার করে সংগঠন পরিচালনার অনুমোদন পায় উক্ত সংগঠনটি।

উক্ত কমিটির হাটখালী ইউনিয়ন শাখার  সভাপতি শেখ শাকিল  বলেন, এই সংগঠনের নামে বঙ্গবন্ধুর নাম জড়িয়ে আছে, এই সংগঠন নিয়ে বাজে মন্তব্য করা মানে বঙ্গবন্ধু কে অপমান করা। আমরা তার এ মন্তব্যের তীব্র প্রতিবাদ জানাই। ইউনিয়ন ফেডারেশনের  সহ- সভাপতি শেখ সুমন বলেন, তার এ মন্তব্যেব জন্য ক্ষমা চাইতে হবে, অন্যথায় আমরা কঠোর আন্দোলন করবো। এবং তাদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করবো। এ সময় হাটখালী ইউনিয়নের বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও ছাত্র ফেডারেশন  নেতাকর্মী  উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
মোঃ রাসেল মাহমুদ
পাবনা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন