গাংনীতে উপজেলা বিএনপির প্রয়াত নেতা আক্তারুজ্জামানের পরিবারকে অর্থ সহায়তা প্রদান

মেহেরপুরের গাংনী উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সম্পাদক মন্ডলির সাবেক সদস্য প্রয়াত মোঃ আক্তারুজ্জামানের পরিবারকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ জাভেদ মাসুদ মিল্টনের নির্দেশ ও ঘোষনাক্রমে উপজেলার নেতা কর্মীরা এ অর্থ সহায়তা প্রদান করেন।

শনিবার ( ৫ সেপ্টেম্বর) দুপুরে প্রয়াত বিএনপি নেতা মোঃ আকতারুজ্জামানের বাসভবনে গিয়ে জেলা উপজেলার নেতা কর্মীরা এ অর্থ সহায়তা প্রদান করেন। এ সময় আক্তারুজ্জামানের স্মরনে ও তার আত্মার মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এর আগে জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন ঘোষনা কালে বলেন যে কোন বিএনপি নেতার পাশে আমি ও আমার নেতা কর্মী আছি ও ভবিষ্যতেও থাকব।

তিনি বলেন, সাবেক সফল রাষ্ট্রপতি শহীদ জিয়া এবং গনতেন্ত্রর মা সফল সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আদর্শে ও আমাদের সফল নেতা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান আগামী দিনের বাংলাদেশের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে জনগনের কল্যানে রাজনীতি করি।

জেলা যুবদলের সহ-সভাপতি আব্দাল হকের সঞ্চালনায় এ সময় মেহেরপুর জেলা বিএনপি’র সহ-সভাপতি সিরাজুল ইসলাম চেয়ারম্যান, আব্দুল হামিদ, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, জেলা কৃষকদলের সাধারন সম্পাদক ও ধানখোলা ইউনিয়নের চেয়ারম্যান আখেরুজ্জামান, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান। মহিলা দলের সাধারন সম্পাদক লাইলা আক্তার বানু, উপজেলা মহিলা দলের সাধারন সম্পাদক নাজমা আক্তার, উপজেলা যুব দলের আহবায়ক চপল বিশ্বাস, সদস্য সচিব জাহিদ হোসেন, পৌর যুবদলের আহবায়ক সাইদুল ইসলাম, সদস্য সচিব এনামুল হক, যুবদল নেতা জামালউদ্দীন। জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাজেদুর রহমান বিপ্লব এবং মরহুম আক্তারুজ্জামের ছোট ভাই সুজন উপস্থিত ছিলেন

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন