বাগেরহাটে ঘের ব্যবসায়ীর উপর হামলা

বাগেরহাটের শরণখোলায় পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীর উপরে অতর্কিত হামলা করায় গুরুতর জখম হয়েছেন ঘের ব্যবসায়ী আবুল বাশার (২২) নামের এক যুবক। ঘের ব্যবসায়ী আবুল বাশারকে গুরুতর জখম করে প্রতিপক্ষের বখাটেরা যখম করে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়, তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে পাঠানো হয়।

আহত আবুল বাশার (২২) শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামের বাসিন্দা মোহাম্মদ নেসার তালুকদারের পুত্র। আহত বাসার জানায়, মঙ্গলবার দুপুরের দিকে তিনি তার নিজ বাড়ি হতে বের হওয়ার সময় পূর্ব শত্রু আল মামুন হাওলাদার ও আনসার হাওলাদার পূর্ব পরিকল্পনা মোতাবেক ওত পেতে বসে থাকে এবং আমি রাস্তা থেকে যাওয়ার সময় আমার উপরে অতর্কিত আক্রমণ চালায়। এবং গুরুতর জখম করে অতঃপর আমি অচেতন হয়ে যাই।

এ ব্যাপারে প্রতিপক্ষ, আল মামুন হাওলাদার ও আনসার হাওলাদার এর কাছে বিষয়টি জানতে চাওয়ায় তারা জানান, এ ব্যাপারে তারা কিছুই জানেনা, পড়ানোর উদ্দেশ্যে এমনটা করা হয়েছে বলে অভিযোগ। আবুল বাশারের এক প্রতিবেশী জানায়, দীর্ঘদিন যাবৎ মামুন হাওলাদার ও আনসার হাওলাদের সাথে তাদের দ্বন্দ্ব রয়েছে, বিভিন্ন সময়ে আবুল বাশারকে বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছিল তারা। মঙ্গলবার এর ঘটনাটি সত্যি দুঃখজনক, আবুল বাশারকে তারা গুরুতরভাবে জখম করেছে যা সত্যিই মর্মান্তিক। এ বিষয়ে শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জানান এ ব্যাপারে এখনো কোনো সুনির্দিষ্ট অভিযোগ আসেনি, অভিযোগ আসলে বিষয়টি তদন্তের মাধ্যমে দেখা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন