মেহেরপুরের গাংনীতে দিনের বেলায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা

মেহেরপুরের গাংনীতে সহিরউদ্দীন (৭৫) নামের এক হেফজখানার খাদেমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৯ টায় উপজেলার কাজিপুর ইউনিয়নের সাহেবনগর কবরস্থানের পাশে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।  সহিরউদ্দীন সাহেবনগর চুরিওয়ালাপাড়ার নায়েদ আলীর ছেলে ও সাহেব নগর হাফেজিয়িা মাদ্রাসা ও এতিমখানার বিনা বেতনের নৈশ প্রহরী ছিলেন। তিনি পেশায় একজন কৃষক।
নিহতের মেয়ে শাহিনা খাতুন জানান,তার বাবা বাড়ির পার্শে একটি মাদ্রাসা ্ও এতিমখানার শিক্ষার্থীদের দেখাশুনা (খাদেম) করার পাশাপাশি কবর খনন করতেন। কেন কি কারনে তার বাবাকে কুপিয়ে হত্যা করা হয়েছে তারা জানেন না।

নিহতের জামাতা শিক্ষক আব্দুল আওয়াল জানান,তার শশুর ধর্মকর্ম নিয়েই হেফজখানা থাকতেন তার কোন শত্রু ছিলনা। কিন্তু কি কারনে কারা হত্যাকান্ডের ঘটনা ঘটালো তারা নিশ্চিত কোন তথ্য দিতে পারেনি।
পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বাবুল মিয়া জানান,নিহত সহিরউদ্দীনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহৃ রয়েছে।

স্থানীয়রা জানান,সহিরউদ্দীনকে কুপিয়ে হত্যা করার সময় হেফজখানার দুজন শিক্ষার্থী দেখেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকারীদের চিহিৃত করার সম্ভব হবে। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,হত্যাকান্ডের রহস্য উৎঘটনের চেষ্টা চলছে।  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে নেয়া হয়েছে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন