প্রবাসীর সাথে ফেসবুকে পরিচয়ের মাধ্যমে প্রেম এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ

ফেসবুকে পরিচয়ের মাধ্যমে এক ইতালি প্রবাসীর সাথে প্রেম হয় মাদারীপুরের এক শিক্ষার্থীর। ওই প্রবাসী সপ্রতি দেশে ফিরলে তার সঙ্গে দেখা করতে মেয়েটি মাদারীপুর ভুঁইয়া ইন আবাসিক হোটেলে গেলে সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে সকাল থেকে দুপুর পর্যন্ত একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে ইতালি প্রবাসীর বিরুদ্ধে। এ ঘটনায় সদর থানা পুলিশ রোববার (৩০ আগস্ট) রাতে হোটেলের ম্যানেজারসহ চারজনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, মাদারীপুরের শিবচর উপজেলার নিলখী গ্রামের আক্কাস মাতব্বরের ছেলে ইতালি প্রবাসী বায়েজিদ মাতব্বরের সাথে জেলার সদর উপজেলার এক শিক্ষার্থীর ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অনেক দিনধরে অনলাইনে প্রেম চলতে থাকে তাদের। ইতালি থেকে বাড়িতে এসে ওই শিক্ষার্থীকে নিয়ে মাদারীপুর সদরে ঘুরতে বের হন তারা। ঘুরতে ঘুরতে পরে মাদারীপুর শহরের ভুঁইয়া ইন আবাসিক হোটেলে গিয়ে ওঠেন। এক পর্যায় বিয়ে করার প্রতিশ্রæতি দিয়ে রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত একাধিকবার মেয়েটির সঙ্গে শারীরিকভাবে মিলিত হন বায়েজিদ। এখন মেয়েটিকে তাকে বিয়ে করার কথা বললে তিনি তাতে রাজি হচ্ছে না। এই নিয়ে মেয়েটি একাধিক ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি জানাজানি হয়ে গেলে পুলিশ রোববার রাতে হোটেল থেকে অভিযুক্তের সহযোগীসহ চারজনকে গ্রেফতার করে।

অভিযুক্ত বায়েজিদ বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় ধর্ষণের মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানা যায়। তবে মূল অভিযুক্ত বায়েজিদ এখন পলাতক আছেন। মেয়েটিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, প্রাথমিকভাবে হোটেলের ম্যানেজারসহ চারজনকে আটক করা হয়। মূল আসামিকে আটক করার চেষ্টা চলছে।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন