সরিষাবাড়ীতে চিকিৎসক ও ওয়ার্ডবয়সহ ৪জন করোনায় আক্রান্ত

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোঃ সাইফুর রহমান খান সোহানসহ নতুন আরও ৪জন করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫০জন। বৃহস্পতিবার (২৭আগষ্ট) রাতে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে আরও জানা যায়, গত ২৫ ও ২৬আগষ্ট যথাক্রমে ১৩ ও ১০জনসহ মোট ২৩জনের নমুনা সংগ্রহ করে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে বৃহস্পতিবার (২৭আগষ্ট) রাতে পাওয়া রিপোর্টে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোঃ সাইফুর রহমান খান সোহানসহ ৪জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অফিসার ডাঃ দেবাশীষ রাজবংশী বিষয়টি নিশ্চিত করে বলেন, “জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে বৃহস্পতিবার (২৭আগষ্ট) রাতে পাওয়া রিপোর্টে ৪জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মোঃ সাইফুর রহমান খান সোহান, বয়স- ৩২ বছর। দ্বিতীয়জন হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয় হারুন অর রশিদ, বয়স-৫০ বছর। তৃতীয়জন হলেন, আরামনগর বাজারের (পুরুষ) বয়স- ৩২ এবং চতুর্থজন হলেন, তারই মা বয়স-৫০বছর।

তিনি আরও জানান, “করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে চিকিৎসকসহ তিনজন হোম আইসোলেশনে থাকবেন এবং শুধুমাত্র ওয়ার্ডবয় জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে থাকবেন।”

বার্তা প্রেরক
আজহারুল  ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন