দুই পক্ষের সংঘর্ষে ছেলের মৃত্যু, ছেলের মৃত্যু সংবাদ শুনে মায়ের মৃত্যু

ময়মনসিংহের শেরপুরে  নালিতাবাড়িতে জমি নিয়ে সংঘর্ষে এক ইউপি সদস্যসহ দুইজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

২৬শে আগস্ট বুধবার সকালে নালিতাবাড়ী উপজেলার রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন,ঝিনাইগাতি উপজেলার গৌরিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো:জয়নাল আবেদীন(৫৫),ও নালিতাবাড়ি উপজেলার রিয়াজুল করিম(৬৫)।

জানা যায়,দেড় একর জমি নিয়ে দীর্ঘদিন ধরে জিয়াউল হকের সাথে ইয়াদ আলী ও মফিজুল হক এর বিরোধ ও মামলা চলে আসছে। জিয়াউল হক আজ সকালে জমিতে বীজতলা রোপন করতে গেলে অপর পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে তাদেরকে বাধা দেয়।

ঘটনা মীমাংসা করতে ইউপি সদস্য জয়নাল আবেদীন সেখানে উপস্থিত হয়, উভয়পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য জয়নাল আবেদীন ও রিয়াজুল করিম সহ আরো ৩জন আহত হন।

স্থানিয়রা প্রথমে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যায়,আবস্থার অবনতি হলে দুজনকে ময়মনসিংহ মেডিকেলে আনা হলে দুপুর ১:৩০মিনিটে  কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন ও রিয়াজুল করিমকে মৃত ঘোষণা করে। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।

জয়নাল আবেদীনের মৃত্যু সংবাদ তার গ্রামের বাড়ী বনগাঁও খন্দকারপারা গ্রামে  পৌছলে তার বৃদ্ধ মা জয়নবী বেগম (৯০) ছেলের মৃত্যু সংবাদ শুনে হার্ট এ্যাটাকে মৃত্যু বরণ করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নালিতাবাড়ি থানার ওসি বশির আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন”আমি ঘটনাস্থলে গিয়েছিলাম,পরিস্থিতি এখন কনট্রোলে আছে,এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।

বার্তা প্রেরক
আজহারুল  ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন